কাউন্সিলর এনায়েতের জমি দখলের চেষ্টা, আটক ২

কাউন্সিলর এনায়েতের জমি দখলের চেষ্টা, আটক ২

নারায়ণগঞ্জ’র বন্দরে লক্ষনখোলা এলাকায় পার্ক নির্মাণের নাম করে বীরমুক্তিযোদ্ধাসহ নিরীহ কৃষকদের ফসলী জমি বেকু দিয়ে কেটে দখলের চেষ্টাকালে বিএনপির স্থানীয় ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত-বাদলের ২ সহযোগীকে আটকসহ মাটি কাটা বন্ধ করে দিয়েছে বন্দর উপজেলা সহকারি কমিশনার(ভূমি) আসমা সুলতানা নাসরিন।
সোমবার সকাল ১১টায় বন্দরের উত্তর লক্ষণখোলা এলাকায় নদীর পাড় থেকে তাদেরকে আটক করা হয়।

সূত্র মতে,উত্তর লক্ষণখোলা এলাকায় একজন বীরমুক্তিযোদ্ধা ও কয়েকজন তাদের নিজ সম্পত্তি সংলগ্ন পয়স্তি জমিতে প্রায় তিনপুরুষ যাবত চাষাবাদ করে আসছে। সম্প্রতি নিরীহ এই সকল কৃষকদের চাষাবাদের জমি দখলের জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্থানীয় ২৫নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন এবং তারই সহযোগী বাদলসহ একটি সংঘবদ্ধ চক্র নানাভাবে পরিকল্পনা করে।

এরই ধারাবাহিকতায় গত ২৫ রমজান পার্কের উন্নয়ন কাজের টেন্ডার হয়েছে বলে মিথ্যা প্রচার চালিয়ে বানোয়াট উদ্ভোদনী অনুষ্ঠান করে।
অদ্য গত সোমবার সকাল থেকে কাউন্সিলর এনায়েত-বাদল গং বেকু দিয়ে ওই সকল জমির মাটি জোরপূর্বক কেটে নেয়ার চেষ্টা চালায়। এ সময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নির্দেশে প্রথম শ্রেণীর বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট বন্দর উপজেলা সহকারি কমিশণার(ভূমি) আসমা সুলতানা নাসরিন উনার সাথে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে বেকু চালকসহ ২জনকে আটক করে মাটি কাটা বন্ধ করে দেন।

ম্যাজিস্ট্রেটের অভিযানে এলাকাবাসী ও নিরীহ জমি মালিকরা ধন্যবাদ জানান ও স্বস্তি প্রকাশ করেন।

শেয়ার করুন

One thought on “কাউন্সিলর এনায়েতের জমি দখলের চেষ্টা, আটক ২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *