জীবনে আঘাত আসবেই, থেমে গেলে চলবেনাঃ লিপি ওসমান

জীবনে আঘাত আসবেই, থেমে গেলে চলবেনাঃ লিপি ওসমান

নারায়ণগঞ্জ এক্সপ্রেসঃ নারায়ণগঞ্জ কৃতি ফুটবলার আরিফ হাওলাদারকে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সংবর্ধনা দেয়া হয়েছে।

১৭ আগস্ট সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, সম্মানিত অতিথি হিসেবে জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ও বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক উপস্থিত ছিলেন।

এসময় ফুটবলার আরিফ ও তার বাবা মায়ের হাতে বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেয়া হয়। একই সাথে সালমা ওসমান লিপির আমেরিকা প্রবাসী ডাক্তার বড় ভাইয়ের পক্ষ থেকে করোনার চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কাছে ১০ টি বেড ও ৫ লিটার অক্সিজেনকনসেনট্রেটর ৩টি এবং ১০ লিটার অক্সিজেন কনসেনট্রেটর ৩টি প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেন, বেসরকারি পর্যায়ে প্রথম ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেন সালমা ওসমান লিপি। এরপর অন্যরা শুরু করেন। নারায়ণগঞ্জে করোনা অনেক কমে এসেছে। আমরা সবাই মিলে ঘুরে দাঁড়িয়েছি। আরিফ আমাদের গর্ব। আরিফ আমাদের ঘুরে দাঁড়ানো শিখিয়েছে। আমরা সবাই মিলে এই জায়গাটাকে ধরে রাখতে চাই।

সালমা ওসমান লিপি বলেন, মানুষ পরিচিত হয় কর্মের মাধ্যমে। আরিফ করোনার মধ্যেও দমে যায়নি থেমে যায়নি। সে তার পরিবার নিয়ে চেষ্টা চালিয়েছে। ফলে আজকে আমরা তাকে সংবর্ধনা দিচ্ছি। জীবনে অনেক আঘাত আসবেই। এজন্য থেমে গেলে চলবে না। চেষ্টা করে যেতে হবে। তখন আল্লাহ সহযোগিতা করবেন। আল্লাহর উপর ভরসা রাখতে হবে। বর্তমানে দোয়া হচ্ছে বড় অস্ত্র। আমরা এই অস্ত্র দিয়ে করোনা প্রতিরোধ করতে পারবো।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন মোহামেডাম স্পোর্টিং ক্লাবের টিম লিডার আবু হাসান চৌধুরী প্রিন্স,জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ফারুক বিন ইউসূফ পাপ্পু, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, সদস্য আরিফ মিহির, মাহবুবু হোসেন বিজন ও খবির আহমেদ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *