সুগন্ধা বেকারীকে আবারও জরিমানা

সুগন্ধা বেকারীকে আবারও জরিমানা

নারায়ণগঞ্জ এক্সপ্রেসঃ  নারায়ণগঞ্জ শহরের সুগন্ধা বেকারীতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।মঙ্গলবার ( ২৮ জুলাই ) শহরের চাষাড়ায় অবস্থিত বেকারীতে এ অভিযান পরিচালিত হয়।
অভিযানের সত্যতা নিশ্চিত করে জেলা ভোক্তা অধিকারের উপ-পরিচালক মো.সেলিমুজ্জামান বলেন, কিছুদিন আগে সুগন্ধা বেকারীর কারখানায় অভিযান পরিচালনা করা হয়েছিল। সেখানে ২ হাজার৭৪ প্যাকেট সেমাই মেয়াদউত্তীর্ণ ও টেম্পারিং করায় জরিমানা করা হয়েছিল। সেগুলোকে তারা ফেলে না দিয়ে দোকানে বিক্রির জন্য তুলেছে। এরকমই এক গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার অভিযান চালানো হয়।
এসময় মেয়াদউত্তীর্ণ ও টেম্পারিংকৃত ২ হাজার ৭৪ প্যাকেট সেমাই জব্দ করা হয়। একইসাথে ১ লাখ টাকা জরিমানাও করা হয়েছে।জরিমানা করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ফারুক।
মেহেদী হাসান ফারুক বলেন, মেয়াদোত্তীর্ণ পণ্য, উৎপাদনের তারিখ টেম্পারিং করে পণ্য রাখা এবং বিক্রি করার অভিযোগে সুগন্ধা’র ২টি আউটলেটকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। জব্দকৃত ২,০৭৪ প্যাকেট সেমাই ধ্বংস করার আদেশ প্রদান করা হয়েছে।ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক, এন এস আই এবং পুলিশ সহযোগিতায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *